পুলিশ হেফাজতে বাবুগঞ্জের ৩ নারী আসামীকে বর্বর নির্যাতন!
পুলিশ হেফাজতে বাবুগঞ্জের ৩ নারী আসামীকে বর্বর নির্যাতন!

পুলিশ হেফাজতে বাবুগঞ্জের ৩ নারী আসামীকে বর্বর নির্যাতন!

পুলিশ হেফাজতে বাবুগঞ্জের ৩ নারী আসামীকে বর্বর নির্যাতন! ।।  এম. লোকমান হোসাঈন ॥ পিকনিক এ সাউন্ড বাজানো ঘটনাকে কেন্দ্র করে তিন নারীকে পুলিশ কর্তৃক নির্যাতন। ভিকটিমদের নির্যাতনের রহস্য উদঘাটন করার জন্য আসামীদের ১২ ঘন্টার মধ্যে পরীক্ষা করে ইনজুরি সার্টিফিকেট প্রস্তুত করার নির্দেশ প্রদান করেছেন বরিশালের একটি আদালত।

গ্রেফতারকৃত আহতদের পরিবার ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, গত তিন মার্চ বরিশাল বাবুগঞ্জ থানাধীন দক্ষিণ দেহেরগতি গ্রামের রানী স্কুলের পশ্চিম পাশে মোল্লা বাড়িতে এবং থানায় নিয়ে অমানবিক নির্যাতন করেছেন,

থানার সেকেন্ড অফিসার এএসআই (নি:) মো: নাসির উদ্দিন (বিপি নং-৮৮০৭১১০০৩১) ও নারী পুলিশ সদস্য নীপা বেগম। পুলিশ সদস্য কর্তৃক আসামীদের অমানবিক নির্যাতনের বেশ কিছু ছবি সহ তথ্য প্রমাণ আসে সময়ের বার্তা’র হাতে।

MCQ অধ্যায়ঃ তৃতীয় হিসাববিজ্ঞান এসএসসি PDF

যাচই বাছাই করে দেখা যায়, গত তিন মার্চ বরিশালের বাবুগঞ্জ থানাধীন দেহেরগতি গ্রামের রানী স্কুলের পশ্চিমপাশে মোল্লা বাড়িতে পিকনিক এ গান বাজানো কেন্দ্র করে স্থানীয় বাসীন্দা কাজী দেলোয়ার হোসেন নামে একজন ব্যক্তি পুলিশকে সংবাদ দেয়, থানা পুলিশ ঘটনাস্থল এসে সাউন্ড কমিয়ে গান শুনার অনুরোধ করেন,

এসময়ে পিকনিকে আগত স্থানীয় বাসিন্দারা পুলিশের উপর হামলা করেন, যার প্রেক্ষিতে বেশ কিছু স্থানীয় শিশুসহ নারীদের গ্রেফতার করেন পুলিশ এবং বাবুগঞ্জ থানায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছেন, যার মামলা নং- জি.আর:-১৫/০২৩।

ডিআইজি, বরিশাল রেঞ্জ এস এম আক্তারুজ্জামান, সময়ের বার্তাকে জানান, উক্ত ঘটনার সময় থানার একাধিক পুলিশ আহত হয়েছেন, তবে পুলিশ হেফাজতে আসামী নির্যাতনের ঘটনার বিষয় জানতে চাইলে যার কোন স্বদুত্তর দিতে পারেননি ডিআইজি, বরিশাল রেঞ্জ এর, এস এম আক্তারুজ্জামান।

পুলিশ হেফাজতে বাবুগঞ্জের ৩ নারী আসামীকে বর্বর নির্যাতন!

বরিশাল জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৪র্থ বিচার আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহফুজুর রহমান এর আদালতে বিচারকের জিজ্ঞাসাবাদে আসামী আকাশী বেগম জানান, পুলিশ নাসির উদ্দিন ও নারী পুলিশ সদস্য নিপা বেগম তার মাথায় জখম করেছেন, বাম হাতে ও নিতম্বে এবং কোমরে মারত্মক জখম করা করেছেন।

হিসাববিজ্ঞান এসএসসি MCQ অধ্যায় পঞ্চম PDF

রাশিদা বেগম জানান, তার কোমরে এবং নিতম্বে জখম করেছেন পুলিশ। মালা আক্তার জানান, তার কোমরে ও নিতম্বে এবং হাটুর নিচে মারাত্মক রকমের কালচে জখম সহ মারধরের দাগ রয়েছে।

বিচারিক ক্ষমতা বলে, সিনিয়র জেল সুপার বরিশালকে উক্ত আসামীদের চিকিৎসার জন্য শের-ই-বাংলা- মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করে পরীক্ষার জন্য প্রদান করে আগামী ১২ ঘন্টার মধ্যে ইনজুরি সার্টিফিকেট প্রস্তুত করার নির্দেশ দেন।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন। এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

Check Also

আমাদের দ্বিতীয় মুক্তিযুদ্ধকে ধারন করতে হবে-মজিবর রহমান সরোয়ার

আমাদের দ্বিতীয় মুক্তিযুদ্ধকে ধারন করতে হবে-মজিবর রহমান সরোয়ার

আমাদের দ্বিতীয় মুক্তিযুদ্ধকে ধারন করতে হবে-মজিবর রহমান সরোয়ার ।। এয়ারর্পোট থানা প্রেস ক্লাবের সদস্যদের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *