মহানগর ইলেকট্রিক ব্যবসায়ী মালিক সংগঠনে‘র কমিটি গঠন
মহানগর ইলেকট্রিক ব্যবসায়ী মালিক সংগঠনে‘র কমিটি গঠন

মহানগর ইলেকট্রিক ব্যবসায়ী মালিক সংগঠনে‘র কমিটি গঠন

মহানগর ইলেকট্রিক ব্যবসায়ী মালিক সংগঠনে‘র কমিটি গঠন।। স্টাফ রিপোর্টার ।। বরিশাল মহানগর ইলেকট্রিক ব্যবসায়ী মালিক এসোসিয়েশন’র কমিটি গঠন করা হয়েছে। গত ২৩ জানুয়ারী নগরীর একটি হল রুমে সদস্যদের কন্ঠভোটে এ কমিটি গঠন করা হয়।

নগরীর নথুল্লাবাদ মিজান ইলেকট্রিক এর সত্বাধিকারী মোঃ মিজানুর রহমান মল্লিক কে সভাপতি ও নগরীর নতুন বাজার আজাদ ইলেকট্রিক ষ্টোর এর সত্বাধিকারী আবুল কালাম আজাদ কে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠণ করা হয়েছে।

নগরীর সাগরদী দেওয়ান ইলেকট্রিক এর সত্বাধিকারী মোঃ মোফাজ্জেল হোসেন দেওয়ান কে সিনিঃ সহ-সভাপতি ও জেমিনি ইলেকট্রিক এর সত্বাধিকারী মোঃ জাহিদ হোসেন কে সহ-সভাপতি নির্বাচিত করা হয়েছে।

এছাড়া কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন, সাগরদী রিপন ইলেকট্রিক এর সত্বাধিকারী মোঃ সাইদুর রহমান রিপন সিনিঃ যুগ্ম সাধারণ সম্পাদক, মা ইলেকট্রিক এর সত্বাধিকারী মোঃ হাবিবুর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক,

অনলাইনে ফ্রি শিক্ষা

নতুনবাজার শামিম ইলেকট্রিক এর সত্বাধিকারী মোঃ শামিম আহমেদ যুগ্ম সাধারণ সম্পাদক, নথুল্লাবাদ হাজী ইলেকট্রিক এর সত্বাধিকারী মোঃ মোনাব্বর হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক, গাজী মোঃ রিয়াজ হোসেন সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন নতুনবাজার মেসার্স মুস্তাকিম এন্টারপ্রাইজ এর সত্বাধিকারী ইঞ্জিঃ মোঃ গোলাম মাহমুদ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আবু জাফর বিশ্বাস, অর্থ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম দুরানী,

সহ- অর্থ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ রায়হান, সহ-প্রচার সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ সাইদুর রহমান হিরন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব সরকার, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মারুফ হোসেন।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন। এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

Check Also

রাজবাড়ীতে মাছ ধরতে গিয়ে কলেজছাত্র নিহত

রাজবাড়ী সদর উপজেলার চন্দনীতে পুকুর থেকে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে সিদ্দিক মিয়া (২৪) নামে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *